শেষ পর্যন্ত নির্বাচনে আছি: তানভীর আহমেদ

‘কেউ ভূয়া খবরে কান দেবেন না। আমরা এই নির্বাচনে আছি, আমরা সরে দাঁড়াইনি; শেষ পর্যন্ত মাঠে থাকব।’

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী সালাহ উদ্দিন আহম্মেদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন-এমন গুজবের জবাবে আজ শনিবার (১৭ অক্টোবর) বেলা ১১টার দিকে এসব কথা বলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিনের ছেলে তানভীর আহমেদ রবিন।

রবিন বলেন, ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন আহম্মেদ নির্বাচন থেকে থেকে সরে দাঁড়িয়েছেন বলে গুজব ছড়ানো হচ্ছে। আমরা এই নির্বাচনে আছি, আমরা সরে দাঁড়াইনি। কেউ ভূয়া খবরে কান দেবেন না। আমরা শেষ পর্যন্ত মাঠে থাকবো।

এর আগে ঢাকা -৫ আসনে উপ-নির্বাচনে অধিকাংশ কেন্দ্র থেকে বিএনপির অধিকাংশ এজেন্টকে বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন বিএনপি মনোনীত প্রার্থী সালাহ্ উদ্দিন আহম্মেদ। আজ শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে ভোটকেন্দ্রের পরিবেশ দেখতে এসে সাংবাদিকদের সামনে এ অভিযোগ করেন তিনি।

সালাহ্ উদ্দিন আহম্মেদ বলেন, এই সরকার প্রথম থেকেই নির্বাচনে কারচুপির চেষ্টায় লিপ্ত ছিল, এখনো আছে। আজকের নির্বাচনেও তাই করেছেন তাঁরা। সকাল থেকেই আওয়ামী সন্ত্রাসীদের মাধ্যমে ঢাকা-৫ আসনের বিভিন্ন এলাকায় ত্রাস সৃষ্টি করেছেন তাঁরা। তিনি বলেন, এই আসনের ১৪টি ওয়ার্ডের অধিকাংশ কেন্দ্র থেকে আমাদের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়ার খবর পেয়েছি।

NO COMMENTS

LEAVE A REPLY