নারায়ণগঞ্জে করোনা শনাক্ত পাঁচ হাজার ছাড়া‌লো

Corona Virus
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩২ আক্রান্ত ২ হাজার ২৩০ জন

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ৪২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা এখন পাঁচ হাজার ২১ জন। এদিকে নতুন করে তিন জনের মৃত্যু হওয়ায় এই সংখ্যা বেড়ে হয়েছে ১১৩ জন।

শনিবার (২৮ জুন) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্র এই তথ্য নিশ্চিত করেছেন। ২৭ জুন সকাল ৮টা থেকে গত ২৪ ঘণ্টায় এই জেলায় ৪৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়। এখন পর্যন্ত মোট নমুনা সংগ্রহ হয়েছে ২৪ হাজার ৩৪২টি। জেলায় মোট সুস্থ হয়েছেন দুই হাজার ৪৭১ জন।

এলাকাভিত্তিক শনাক্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৪৬৮, বন্দর উপজেলায় ১৭২, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় এক হাজার ৭৫৪, রূপগঞ্জ উপজেলায় ৯৮৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) এক হাজার ১৯৪ ও সোনারগাঁও উপজেলায় ৪৪৪ জন।

জেলায় এখন পর্যন্ত ১১৩টি মৃত্যুর এলাকাভিত্তিক বিশ্লেষণ হলো, আড়াইহাজার উপজেলায় চার, বন্দর উপজেলায় তিন, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৬১, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২ এবং সোনারগাঁও উপজেলায় ১৩ জন।

এলাকাভিত্তিক সুস্থের সংখ্যা, আড়াইহাজার উপজেলায় ৩১৫, বন্দর উপজেলায় ৬৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৯৬৫, রূপগঞ্জ উপজেলায় ১৯২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৫৯ ও সোনারগাঁও উপজেলায় ১৭৪ জন।

NO COMMENTS

LEAVE A REPLY