ড. সাদ এর হাত ধরে অনলাইন নিউজ পোর্টাল ভয়েস অফ জার্নাল এর যাত্রা শুরু

ইন্টারনেট ভিত্তিক সংবাদপত্র ভয়েস অফ জার্নাল বাংলাদেশের অনলাইন সংবাদ মাধ্যমের জগতে মূলধারার সংবাদপত্রের সাথে ড. সাদ এর নতুন পরিকল্পনার অংশ হিসাবে যাত্রা শুরু করলো।

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকারে যাত্রা শুরু করলো ইন্টারনেট ভিত্তিক সংবাদপত্র ভয়েস অফ জার্নাল । মঙ্গলবার বিকেলে কাকরাইলের নিজস্ব কার্যালয়ে এক জমকালো ঘরোয়া আয়োজনে অতিথি সংবাদকর্মীদের উপস্থিতিতে কেক আর ফিতা কাটার মধ্য দিয়ে পত্রিকাটির শুভ উদ্বোধন করা হয়।

ভয়েস অফ জার্নাল তার আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে হালনাগাদ তথ্য ও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ রিপোর্ট পরিবেশনার মধ্য দিয়ে। মঙ্গলবার গোটাদিনই চারিদিকে ঘটে যাওয়া খবরগুলোও তাৎক্ষণিকভাবে জানাতে থাকে নিউজ পোর্টালটি।

সংবাদ মাধ্যমটির প্রধান উপদেষ্টা হিসেবে মূখ্য ভূমিকায় রয়েছেন সাবেক সরকারি কর্মকর্তা, বিশিষ্ট ব্যাবসায়ি সমাজ সেবক মোঃ মোজাম্মেল হক ।

একনজরে ভয়েস অফ জার্নাল

প্রকাশক: ড. সাদ ।

সভাপতির বক্তব্যে ড. সাদ বলেন বস্তুনিষ্ঠ ও বৈচিত্রময় সংবাদ পরিবেশন ভয়েস অফ জার্নাল ডটকম অঙ্গীকার। মানসম্মত সাংবাদিকতার চর্চার মধ্য দিয়ে আন্তর্জাতিক মানের একটি মিডিয়া হিসেবে গড়ে উঠবে এমন প্রত্যাশা করেন তিনি।

এ সময় তিনি আরও বলেন এটি অনলাইন সংবাদমাধ্যমের যুগ। কাগজকেন্দ্রিক সভ্যতার যুগ শেষ। নতুন যে সভ্যতার পথে বিশ্ব এগুচ্ছে তার অংশ হয়ে থাকতেই ভয়েস অফ জার্নাল এই যাত্রা।

অনলাইন জগতে যেসব সংবাদমাধ্যম এরই মধ্যে সুনাম অর্জন করেছে তাদের কাছ থেকে ধারনা, পরামর্শ ও সহযোগিতা নিয়েই ভয়েস অফ জার্নাল সামনে এগুবে, বলেন ড. সাদ।

তিনি আরও বলেন, আমাদের এই প্রতিষ্ঠানটি দুই শতাধিক মানুষের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে। মানুষকে মানুষের সঙ্গে একসূত্রে গেঁথে সমস্ত দুনিয়াকে একগ্রামে পরিণত করার স্বপ্নকে মূর্ত করে তুলতে অনলাইন মিডিয়া নেতৃত্ব দিচ্ছে ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমরা সেই জায়াগায় আমাদেরকে দেখতে চাই।

প্রগতিশীল, উদ্যমী ও তরুণ কর্মীদের হাতে পরিচালিত বার্তাকক্ষ থেকে প্রতিমুহুর্তে হালানাগাত করা হচ্ছে রাজনীতি, অর্থনীতি, সমাজ, অপরাধ, সরকার, খেলা-ধুলা, ব্যবসায়, শিল্প-সংস্কৃতি ও বিনোদন জগতের সকল খবর। পাশাপাশি প্রতিসপ্তাহে অতিথিদের অংশগ্রহণে সম্প্রচারিত হবে লাইভ শো যেখানে প্রাধান্য পাবে বিনোদনসহ সাম্প্রতিক ঘটনাপ্রবাহ।

NO COMMENTS

LEAVE A REPLY